ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহ মেডিক‌্যালে আরও ৯ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ৩ জুলাই ২০২১   আপডেট: ১২:৪৮, ৩ জুলাই ২০২১
ময়মনসিংহ মেডিক‌্যালে আরও ৯ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় আরও নয় জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় দুই জন ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে সাত জনের। এছাড়াও জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭২ জন।

শনিবার (৩ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় নয় জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় মারা গেছেন জেলার গফরগাঁও উপজেলার এলাচি খাতুন (৭০) ও আফাজ উদ্দিন।

উপসর্গ নিয়ে মারা গেছেন—গফরগাঁওয়ের ইকবাল হোসাইন (৪৫), ঈশ্বরগঞ্জের নিয়ামুর কবির (২৬), ও ফুলপুরের রোকসানা বেগম (৩৫)। নেত্রকোনা আটপাড়ার সিদ্দিকুর রহমান (৬৫), ও কলমাকান্দার আমেনা খাতুন (৬০)।জামালপুর মেলান্দহের মোমেনা বেগম (৬৫), ও ইসলামপুরের আম্বিয়া খাতুন (৫৭)।

ডা. মহিউদ্দিন খান মুন আরও জানান, হাসপাতালের আইসিইউতে ২০ জনসহ মোট ২৬০ জন চিকিৎসাধীন আছেন। এখানে নতুন ভর্তি হয়েছেন ৪৩ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম জানান, ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ পিসিআর ল্যাব ও হাসপাতালের অ‌্যান্টিজেন টেস্টে মোট ৩৬৬ টি নমুনা পরীক্ষা করে নতুন করে ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২০ শতাংশ। যা গতকালের তুলনায় তিন শতাংশ কম। আক্রান্তদের অধিকাংশই সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকার বাসিন্দা বলেও জানান তিনি।

মিলন/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়