Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

পাটুরিয়ায় ৫ মিনিট অপেক্ষা, পরে ফেরি ছুটছে দৌলতদিয়ায়

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ২২ জুলাই ২০২১  
পাটুরিয়ায় ৫ মিনিট অপেক্ষা, পরে ফেরি ছুটছে দৌলতদিয়ায়

ঈদ শেষে যানবাহন ও সাধারণ যাত্রীর ভিড় বেড়েছে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে। বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৪টার পর থেকে ঢাকামুখী ব্যক্তিগত ছোট গাড়ির সঙ্গে যাত্রীর সংখ্যা বাড়ছে।

দৌলতদিয়া ঘাট প্রান্তে যানবাহন ও যাত্রী সামাল দিতে পাটুরিয়া ঘাটে ফেরি পৌঁছে মাত্র ৫ মিনিট অপেক্ষা করে দৌলতদিয়া ঘাটের দিকে ছেড়ে যাচ্ছে। পাটুরিয়া ঘাটে যানবাহন ও যাত্রী তেমন না থাকায় দৌলতদিয়ার দিকে ফেরিগুলো প্রায় খালি ছুটছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত পাটুরিয়া ঘাটের পন্টুন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

কামাল মাহমুদ নামের এক যাত্রী বলেন, দৌলতদিয়া ঘাটে যাত্রীর চাপ রয়েছে। এত ভিড়ে ফেরিতে ওঠা কষ্টসাধ্য। পাটুরিয়া থেকে বেশিরভাগ ফেরি তিনি প্রায় খালি যেতে দেখেছেন।

রিয়াজ মাহমুদ নামের এক যাত্রী বলেন, দৌলতদিয়া ঘাট এলাকায় যাত্রী ও যানবাহনের অনেক চাপ। সঙ্গে পরিবার থাকায় অনেক কষ্টে ফেরিতে উঠতে হয়েছে।

বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ফেরির মাস্টার শফিক বলেন, দৌলতদিয়া ঘাটের যানবাহন ও যাত্রী সামাল দিতে পাটুরিয়া ঘাট থেকে খালি ফেরি নিয়ে যেতে হচ্ছে। পাটুরিয়ায় ঘাটে তেমন যাত্রী ও যানবাহন নেই। তবে দৌলতদিয়া প্রান্তে ঢাকামুখী যাত্রী বেশি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম মো. জিল্লুর রহমান বলেন, দৌলতদিয়া ঘাটে ঢাকাগামী বাস ও ছোট গাড়ির সংখ্যা বাড়ছে। তাই পাটুরিয়া ঘাটে যানবাহন ও যাত্রী নামিয়ে দিয়ে ফেরিগুলোকে দৌলতদিয়ার দিকে ছুটতে হচ্ছে।

চন্দন/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়