ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৩৩ পরিবহনে ডাকাতি: ৪ ডাকাত গ্রেপ্তার 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ২৫ আগস্ট ২০২১   আপডেট: ১৫:২৮, ২৫ আগস্ট ২০২১
৩৩ পরিবহনে ডাকাতি: ৪ ডাকাত গ্রেপ্তার 

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের ফলিমারির বিলে ৩৩ পরিবহনে ডাকাতির ঘটনায় ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। 

মঙ্গলবার (২৪ আগস্ট) দিবাগত রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (২৫ আগস্ট) সকালে এক সংবাদ সম্মেলনে এসব খবর নিশ্চিত করে র‌্যাব-৫।

গ্রেপ্তার ডাকাত সদস্যরা হলেন— ভোলাহাট উপজেলার বড়গাছি এলাকার আফজাল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০), মহসীন আলীর ছেলে লাল্টু মিয়া (৩৪), ইউসুফ আলীর ছেলে আবদুল জাব্বার (২২), আব্দুস শুকুর আলীর ছেলে মোকলেশুর রহমান (৪৮)।

প্রেসবিফ্রিং এ র‌্যাব জানান, গত ২৩ আগস্ট সন্ধ‌্যায় উপজেলার গোহালবাড়ি এলাকার ফলিমারির বিলে ডাকাতির ঘটনা ঘটে। এতে ১৫ থেকে ১৬ জনের একটি দল হাফপ্যান্ট পরিহিত অবস্থায় সোনাজল নামক স্থানে ডাকাতি করে। এ সময় পরিবহনগুলোতে থাকা আরোহীদের থেকে  নগদ ৭ লাখ ৯২ হাজার ৯০০ টাকা, ১৬টি অ্যান্ড্রোয়েড মোবাইল যার আনুমাণিক মূল্য ১ লাখ ৩২ হাজার ৯০০ টাকা, ৬ ভরি ২ আনা স্বর্ণালঙ্কার যার আনুমানিক মূল্য ৩ লাখ ৭৬ হাজার টাকা লুন্ঠন করা হয়। মোট ১৩ লাখ ১৮ হাজার টাকা লুন্ঠন হয়েছে।

র‌্যাব-৫ আরও জানান, ডাকাতির সময় একজন বাসের চালক ডাকাত আনোয়ারকে চিনতে সক্ষম হয়। সে সূত্র ধরে অন‌্য ৩ জনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে ভোলাহাট থানাতে একটি মামলা দায়ের করা হয়েছে। ডাকাতির ঘটনায় খোয়ে যাওয়া মালামাল উদ্ধার কাজে অভিযান চলমান আছে বলে জানায় র‌্যাব।

শিয়াম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়