Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

নিখোঁজ ৩ মাদ্রাসাছাত্রী ঢাকা থেকে উদ্ধার  

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ১৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:৩৭, ১৭ সেপ্টেম্বর ২০২১
নিখোঁজ ৩ মাদ্রাসাছাত্রী ঢাকা থেকে উদ্ধার  

উদ্ধার হওয়া মাদ্রাসার তিন ছাত্রী

জামালপুরের ইসলামপুর উপজেলার দারুত তাকওয়া মহিলা কওমি মাদ্রাসার তিন ছাত্রী নিখোঁজের পাঁচদিন পর রাজধানী ঢাকার মুগদার মান্ডা এলাকার একটি বস্তি থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ৫ মিনিটের দিকে তাদের উদ্ধার করে ইসলামপুর সার্কেল পুলিশ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে জামালপুরের ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সুমন মিয়া বিষয়টি জানিয়েছেন।

এএসপি সুমন মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মুগদার মান্ডা এলাকার বস্তির এক রিকশাচালক স্বেচ্ছায় পুলিশকে তিন শিশুকে পেয়ে নিজের বোন মনে করে স্থানীয় বস্তিতে আশ্রয় দেন। পরে তার তথ্যের ভিত্তিতে বস্তির একটি ঘর থেকে তিন শিশুকে উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তিন শিশু মাদ্রাসা থেকে পালিয়ে ঢাকায় চলে এসেছে বলে স্বীকার করেছে।

এএসপি আরও  জানান, আজ সকালে তাদেরকে জামালপুরে নিয়ে যাওয়া হবে। তাদেরকে জামালপুরে নিয়ে আসার পর তাদের পালিয়ে যাওয়ার কারণসহ এ অভিযানের বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানান এএসপি।

উল্লেখ‌্য, ঢাকায় উদ্ধার হওয়া ওই শিশু তিন ছাত্রী গত রোববার (১২ সেপ্টেম্বর) ভোর রাতে তাদের মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় নিখোঁজ শিশুর বাবা বাদী হয়ে গত বুধবার মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে ইসলামপুর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার প্রধান আসামি মাদ্রাসাটির মুহতামিম মো. আসাদুজ্জামানসহ চারজন শিক্ষক জামালপুর জেলা কারাগারে রয়েছেন।

সেলিম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়