ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাতক্ষীরায় নৌকার প্রার্থীর ওপর বোমা হামলার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ২২ নভেম্বর ২০২১   আপডেট: ১১:৪৫, ২২ নভেম্বর ২০২১
সাতক্ষীরায় নৌকার প্রার্থীর ওপর বোমা হামলার অভিযোগ

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ (নৌকা) প্রার্থী শ্যামলী রানী অধিকারীর ওপর বোমা হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে আহত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী। তবে পুলিশ বলছে ওই ঘটনায় কেউ আহত হয়নি। 

রোববার (২১ নভেম্বর) রাত ১০টার দিকে কৃষ্ণনগর শ্মশানঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা। 

স্থানীয়রা বাসিন্দারা জানান, রোববার রাতে নেঙ্গী এলাকায় নির্বাচনি পথসভা শেষে বাড়ি ফিরছিলেন শ্যামলী রানী। এ সময় তিনি কৃষ্ণনগর শ্মশানঘাট এলাকায় পৌঁছালে বোমা হামলা হয়।

ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারী জানান, ‘কৃষ্ণনগর শ্মসানঘাট এলাকায় তিন থেকে চারজন দুর্বৃত্ত আমাদের প্রার্থীকে লক্ষ্য করে একটি বোমার বিস্ফোরণ ঘটায়। এতে শ্যামলী রানী ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।’

ওসি গোলাম মোস্তফা বলেন, ‘হামলার খবর শুনে আমি নিজেই সেখানে গিয়েছি। ঘটনাস্থলে কিছু জালের কাটি ও কাচের গুলির ভাঙা অংশ পাওয়া গেছে। তবে কেউ আহত হয়নি। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’ 

শাহীন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়