ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

কাউন্সিলর সোহেলের দাফন সম্পন্ন, হয়নি মামলা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ২৩ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:৫১, ২৩ নভেম্বর ২০২১
কাউন্সিলর সোহেলের দাফন সম্পন্ন, হয়নি মামলা

কুমিল্লায় সন্ত্রাসীদের এলোপাথাড়ি গুলিতে নিহত সিটি করপোরেশনের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৪টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এর আগে বাদ জোহর নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের পাথুরিয়াপাড়া ঈদগাহ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এতে মানুষের ঢল নামে। পরে ঈদগা সংলগ্ন কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

এদিকে একই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নিহত কাউন্সিলর সোহেলের দীর্ঘদিনের সহযোগী আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে টিক্কারচর শ্মশানে সৎকার করা হয়েছে। এসময় এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব সদস্য মোতায়েন করা হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম বলেন, মঙ্গলবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে দু’জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

উল্লেখ্য, সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে নগরীর পাথুরিয়াপাড়ায় কাউন্সিলর মো. সোহেলের ব্যক্তিগত কার্যালয়ে ঢুকে এলোপাথাড়ি গুলি চালিয়ে তাকে হত্যা করা হয়। এসময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন হরিপদ সাহা। পরে হাসপাতালে ভর্তি করা হলে তারও মৃত্যু হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ আরও ৫ জন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন

কাউন্সিলরসহ ২ জনকে গুলি করে হত্যা

কাউন্সিলর সোহেলকে ৯টি গুলি করে ঘাতকরা, পরিস্থিতি থমথমে

কাউন্সিলর সোহেলের জন্য কাঁদছে মানুষ, ময়নাতদন্ত সম্পন্ন

 

রহমান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়