ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

স্ত্রীর সঙ্গে পরকীয়া জানতে পেরে বন্ধুর মুখে এসিড নিক্ষেপ 

ফরিদপুর প্রতিবেদক   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০১, ১২ এপ্রিল ২০২২  
স্ত্রীর সঙ্গে পরকীয়া জানতে পেরে বন্ধুর মুখে এসিড নিক্ষেপ 

ফরিদপুরে স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে বন্ধুকে বাসায় ডেকে এনে এসিড নিক্ষেপের ঘটনায় সাইফুল ইসলাম রিপন ওরফে টাকি রিপনকে গ্রেফতার করেছে পুলিশ।
রিপন পৌর শহরের গুহলক্ষ্মীপুর এলাকার আব্দুল খালেকের ছেলে।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা।

জামাল পাশা জানান, সোমবার দিবাগত রাতে সদর উপজেলার ঈশান গোপালপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে সাইফুল ইসলাম রিপনকে গ্রেফতার করে মামলার তদন্তকারী কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশের একটি দল। 

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে রিপন জানায়, পরকীয়া ও পূর্ব শত্রুতার জের ধরে সহযোগীদের নিয়ে কৌশলে ডেকে টোকাই রানার মুখে সে এসিড নিক্ষেপ করে। এ সময় ভোমর দিয়ে রানার দুই চোখও সে জখম করে। রিপনের বিরুদ্ধে কোতয়ালী থানায় অস্ত্র আইনসহ ৯টি মামলা রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. শামীম হাসান জানান, এ ঘটনার পর এসিডদগ্ধ রানাকে ওই রাতেই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় রানার মা হাজেরা বেগম গত ৭ এপ্রিল কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা যায়, রানা ও রিপন বন্ধু। দুজনই নানা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। তাদের নামে মাদকসহ একাধিক মামলা রয়েছে। কিছুদিন আগেও দুজন একসঙ্গে জেলা কারাগারে ছিল। রানা আগে জামিন পায়। এ সুযোগে রিপনের স্ত্রীর সঙ্গে রানার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রিপন জেল থেকে জামিনে বেরিয়ে এসে বিষয়টি জানতে পারে। 

রিপনের সহযোগীদের আটক করতে অভিযান চলছে বলেও পুলিশ জানায়।


 

উজ্জ্বল/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়