ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রেনের টিকিটসহ কালোবাজারি গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ১ জুন ২০২২  
ট্রেনের টিকিটসহ কালোবাজারি গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত সাবু মিয়া

কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন পূর্বতারাপাশা এলাকা হতে ৬৭টি আসনের ট্রেনের টিকিটসহ একজন কালোবাজারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (১ জুন) সকাল সাড়ে ১০টায় র‌্যাবের কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত সাবু মিয়া (৬৬) জেলা সদরের পূর্ব তারাপাশা এলাকার হাসু মিয়ার ছেলে।

তিনি জানান, সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি কালোবাজারি চক্র রেলওয়ে ষ্টেশনের আশপাশের এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম ক্রয় করে অবৈধভাবে নিজেদের কাছে মজুত করে রাখছে। পরবর্তিতে সাধারণ জনগণের মাঝে বেশি দামে উক্ত টিকিট বিক্রি করছে। তাই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য কালোবাজারি চক্রের ওপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয়। পরে গত রাতে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন পূর্বতারাপাশা এলাকায় র‌্যাবের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ট্রেনের টিকিট কালোবাজারি সাবু মিয়ার কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু ঢাকাগামী ট্রেনের ৬৭টি আসনের অগ্রিম টিকিট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সাবু মিয়া রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

/রুমন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়