ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মোবাইল ফোনে পরিচয়, ডেকে নিয়ে ধর্ষণ

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৮, ১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৮:০৮, ১ জানুয়ারি ২০২৩
মোবাইল ফোনে পরিচয়, ডেকে নিয়ে ধর্ষণ

মোবাইল ফোনে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর সঙ্গে পরিচয় হয় এক তরুণের। মোবাইল ফোনেই প্রেম। থার্টি ফাস্ট নাইট উপলক্ষে দেখা করার কথা বলে ডেকে আনা হয় ওই কিশোরীকে। এরপর ওই তরুণ ও তার বন্ধু মিলে ধর্ষণ করেন কিশোরীকে। 

গতকাল শনিবার (৩১ ডিসেম্বর) রাতে সদর উপজেলা ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা শাখারপাড় ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। 

ভুক্তভোগী ওই কিশোরীকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরি জানান, ওই কিশোরীর সঙ্গে কয়েকদিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় রাজৈর উপজেলার বিশ্বম্বরদী এলাকার হাসান (১৮) নামের এক তরুণের। গতকাল বিকেলে মেয়েটিকে থার্টি ফাস্ট নাইট উপলক্ষে রাজৈর উপজেলার শাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যান হাসান। এসময় হাসানের সঙ্গে ছিলো তার বন্ধু রাব্বি। দেখা করতে গেলে ওই মেয়েকে জোর করে শাখারপাড় ব্রিজের পাশের একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন হাসান ও রাব্বি। এমনটাই অভিযোগ করেছেন কিশোরী। 

তিনি আরও জানান, মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়ির সামনে ফেলে রেখে যায় হাসান ও রাব্বি। পরে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় রাত ১২টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভুক্তভোগীকে নিয়ে আসেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. নুরুল ইসলাম জানান, ভুক্তভোগী কিশোরীর ডাক্তারি পরীক্ষায় প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে।

বেলাল রিজভী/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়