ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহে ১৫ দিনের পুষ্পমেলা শুরু

ময়মনসিংহ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪১, ১৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৭:৪৫, ১৬ জানুয়ারি ২০২৩
ময়মনসিংহে ১৫ দিনের পুষ্পমেলা শুরু

ময়মনসিংহে শুরু হয়েছে ১৫ দিনব্যাপী পুষ্পমেলা। ময়মনসিংহ সিটি কর্পোরেশন উদ্যোগে আয়োজিত নগরীর টাউন হল প্রাঙ্গণে মেলার আয়োজন করা হয়। 

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু। মেলার ২২টি স্টলে দেশি-বিদেশি নানা জাতের ফুল, ফল ও বৃক্ষ জাতীয় গাছের চারা প্রদর্শন করা হয়।  

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, ‘সিটি কর্পোরেশনের উদ্যোগে বেশ কয়েক বছর ধরে পুষ্পমেলার আয়োজন করা হচ্ছে। এই মেলায় সব শ্রেণির মানুষের আগ্রহ রয়েছে। আমাদের উদ্দেশ্য বিভিন্ন উদ্ভিদকে নতুন প্রজন্মের মাঝে পরিচয় করিয়ে দেওয়া। এ মেলার ইতিবাচক ফলাফল আমরা লক্ষ্য করছি। অনেকে বাড়ির খালি জায়গায় বা ছাদ বাগানের জন্য চারা সংগ্রহ করতে পারছে, যা এলাকাকে সৌন্দর্যমন্ডিত করতে এবং সবুজায়নে সহযোগিতা করছে।’ 

মেয়র আরও বলেন, ‘আমরা চেষ্টা করে যাচ্ছি যাতে নান্দনিক ও সুন্দর শহর যেন গড়ে ওঠে।’ 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচকে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী ও নার্সারি মালিক সমিতির নেতারা। 

উদ্বোধনের পর মেলায় ক্রেতা ও দর্শনার্থীদের ভিড় দেখা গেছে।  
 

মিলন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়