ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভূমিহীন ও গৃহহীন মুক্ত হচ্ছে তারাকান্দা উপজেলা 

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০০, ২০ মার্চ ২০২৩  
ভূমিহীন ও গৃহহীন মুক্ত হচ্ছে তারাকান্দা উপজেলা 

‘মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ এই স্লোগানকে সামনে রেখে আগামী ২২ মার্চ ময়মনসিংহের তারাকান্দা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (২০ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিজাবে রহমত। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকারিয়া আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জীবন আরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী প্রমুখ।

ইউএনও মিজাবে রহমত বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তারাকান্দা উপজেলায় প্রথম পর্যায়ে ৫০টি, দ্বিতীয় ও তৃতীয় পর্যায়ে ৪০টি বাড়ি ভূমিহীন ও গৃহহীনদের হস্তান্তর করা হয়েছে। আগামী ২২ মার্চ বৃহস্পতিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী গণভবন প্রান্ত থেকে যুক্ত হয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগী পরিবারের মধ্যে চতুর্থ পর্যায়ের আরও ২১টি বাড়ি হস্তান্তর করবেন। এর মাধ্যমে এই উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করা হবে।

মিলন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ