ঢাকা     মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২১ ১৪৩০

গাজীপুরে বহুতল ভবনের দেওয়াল ধসে শিশুর মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ৩১ মার্চ ২০২৩   আপডেট: ১০:৫৪, ৩১ মার্চ ২০২৩
গাজীপুরে বহুতল ভবনের দেওয়াল ধসে শিশুর মৃত্যু 

গাজীপুর সিটি করপোরেশনের জরুন এলাকায় বৃষ্টির সময় নির্মাণাধীন একটি ভবনের দেওয়াল ধসে পাশের টিনশেড বাড়ির ওপর পড়েছে। এতে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন শিশুটির মাসহ আরও চারজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দিবাগত রাত পৌনে ১টার দিকে ফারুক আহমেদের নির্মাণাধীন ভবনটির দেওয়াল ধসে পড়ে।  

মারা যাওয়া শিশুর নাম মো. মুশফিক (৪)। 

আহতরা হলেন- মোহাম্মদ রুবেল (৩৫), মোছাম্মৎ মুক্তা (১৭), মোহাম্মদ জাহিদুল ইসলাম (২৮), শহিদুল ইসলাম (২২)। 

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, গতকাল রাত ১২ টা ৪৫ মিনিটের দিকে কোনাবাড়ি জরুন এলাকায় মো. ফারুক আহমেদের নির্মাণাধীন পাঁচতলা ভবনের তিন তলার পূর্ব পাশের ১৫ ফুট দেওয়াল বৃষ্টির সময় ধসে পড়ে। দেওয়ালটি পাশেই থাকা মোহাম্মদ বাচ্চু খানের টিনশেড বাড়ির ওপর পড়ে। এতে ১৮টি রুমের ক্ষতি হয়। টিনশেডের বাড়িতে থাকা অনেকেই আহত হন। ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে শহিদ তাজউদ্দীন আহমদ হাসপাতালে নিয়ে যায়।

কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত ইমতিয়াজ জানান, দুর্ঘটনাস্থলে পুলিশ গেছে। ফায়ার সার্ভিসও এসেছিলো। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

ডিবিএল ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মিরাজুল ইসলাম বলেন, ভবন ধসের খবর পেয়ে ডিবিএল ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যায়। এ ঘটনায় কয়েকজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ভবন ধসে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মারা যাওয়া শিশুটিরি মায়ের অবস্থাও আশঙ্কাজনক। তিনি হাসপাতালে ভর্তি আছেন।

রেজাউল/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়