ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

সিসিক নির্বাচন: আ.লীগের মনোনয়ন কিনলেন ৫ নেতা

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ৯ এপ্রিল ২০২৩  
সিসিক নির্বাচন: আ.লীগের মনোনয়ন কিনলেন ৫ নেতা

আসন্ন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনের মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। রোববার (৯ এপ্রিল) সকালে প্রথম দিনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র কিনেছেন সিটেল আওয়ামী লীগের ৫ নেতা।

খোঁজ নিয়ে জানা গেছে, রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র হতে ইচ্ছুক আওয়ামী লীগের ৫ নেতা দলীয় মনোনয়ান ফরম কিনেছেন। এদের মধ্যে সকাল ১১টার দিকে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, বিকেল ৩টার সময় যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান মনোনয়ন ফরম কেনেন। পরে সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম-সম্পাদক আজাদুর রহমান আজাদের পক্ষে মনোনয়ন ফরম কেনা হয়।

সিলেট সিটি করপোরেশনের প্রয়াত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু জানান, তিনি মনোনয়নপত্র কিনেছেন। তিনি জানান, এই নগরীর মানুষের সঙ্গে আমার বাবার আত্মার সম্পর্ক ছিলো। আমার বিশ্বাস দল মনোনয়ন দিলে নগরবাসী বাবার মতো আমাকেও নির্বাচিত করবে।

যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন থেকে আমাকে কাজ করার জন্য বলেছেন, আমি সাধারণ মানুষের পাশে রয়েছি। সেই প্রত্যাশা থেকে দলীয় মনোনয়ন কিনেছি। আশা করছি মনোয়নপেলে দল এবং জনগনের প্রত্যাশা পূরণ করতে পারবো। 

নূর আহমদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ