ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

সিটি নির্বাচন: মাহিকে সঙ্গে নিয়ে ফরম জমা দিলেন রাসেল সরকার

গাজীপুর প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ১৩ এপ্রিল ২০২৩   আপডেট: ০৯:০৪, ১৩ এপ্রিল ২০২৩
সিটি নির্বাচন: মাহিকে সঙ্গে নিয়ে ফরম জমা দিলেন রাসেল সরকার

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোয়নপত্র সংগ্রহ করেছেন ১১ জন নেতা। মেয়র পদে নির্বাচন করতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট ভাইয়ের স্ত্রী চিত্রনায়িকা মাহিয়া মাহি। 

বুধবার (১২ নভেম্বর) বিকালে আওয়ামী লীগের ধানমন্ডির কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি। 

নেতাকর্মীরা জানান, চিত্রনায়িকা মাহিয়া মাহি হচ্ছেন গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই রকিব সরকারের স্ত্রী। সেই হিসাবে বুধবার বিকালে চিত্রনায়িকা মাহিয়া মাহিসহ পরিবারের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন। 

একই দিনে অন্যা নেতারা দলীয় মনোনয়নপত্র জামা দিয়েছেন বলে জানা গেছে। দুপুরে মাহিয়া মাহি তার ফেইসবুকে একটি পোস্ট দেন। সেখানে তিনি লেখেন- ধানমন্ডিতে পার্টি অফিস যাই, ভাইয়ার মনোনয়নপত্র জমা দিতে। মনোনয়নপত্র জামা দিয়ে তিনি লিখেন– আলহামদুলিল্লাহ জয় আমাদের হবেই ইশাহআল্লাহ।

দলীয় সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনে সর্বাধিক ১১ জন দলীয় মনোনয়ন চেয়ে ফরম সংগ্রহ করেছেন। এর মধ্যে মঙ্গলবার ফরম সংগ্রহ করেছেন সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলম ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান। ২০১৩ সালের ভোটে আজমত উল্লা খান আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিএনপির এম এ মান্নানের কাছে পরাজিত হন। পরেরবার ২০১৮ সালে দলের মনোনয়নে জয়ী হন জাহাঙ্গীর আলম। এর মধ্যে গত বছর বিতর্কিত মন্তব্য করে তিনি দল ও মেয়র পদ থেকে বরখাস্ত হন। এর পর থেকে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন আসাদুর রহমান। তিনিও এবার দলীয় মনোনয়ন চেয়েছেন।

মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার বলেন, আমি আশা করছি, প্রধানমন্ত্রী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আমাকে মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে দলের সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করবো।   

রেজাউল করিম/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়