ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভূমিহীন মুক্ত হবিগঞ্জ সদর উপজেলা

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ১২ জুলাই ২০২৩  
ভূমিহীন মুক্ত হবিগঞ্জ সদর উপজেলা

হবিগঞ্জ সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে। বুধবার (১২ জুলাই) দুপুরে উপজেলা প্রশাসন আয়োজিত যৌথ সভায় এ ঘোষণা দেওয়া হয়। হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির সভায় প্রধান অতিথি ছিলেন। 

উপজেলার ৮টি স্থানে চার ধাপে মোট ২৭৫ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর প্রদান করা হয়। যার কারণে এই উপজেলাটি ভূমিহীন ও গৃহহীন হয় বলে সভায় জানানো হয়েছে।

সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন দেশের প্রতিটি মানুষের স্থায়ী ঠিকানা থাকবে। তাদের একটা সুন্দর বাসস্থান থাকবে, তারা সুন্দরভাবে বাঁচবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বিশ্বে নজির স্থাপন করেছে। 

তিনি আরও বলেন, একমাত্র আওয়ামী লীগ সরকারই দেশের সুবিধাবঞ্চিত মানুষের সুবিধা নিশ্চিত করছে। বিএনপির পক্ষে এমন মহতী কাজ করা সম্ভব নয়। কারণ তারা ক্ষমতায় থাকলে দুর্নীতিতে নিমজ্জিত হয়।

হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রফিকুল আলম প্রমুখ।

মামুন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়