ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

কারামুক্ত চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মুখলেসুর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ২২ অক্টোবর ২০২৩   আপডেট: ১৯:৪৮, ২২ অক্টোবর ২০২৩
কারামুক্ত চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মুখলেসুর

হত্যা মামলায় ৪ মাস ১৬ দিন কারাগার বন্দি থাকার পর মুক্তি পেলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মুখলেসুর রহমান। রোরবাব (২২ অক্টোবর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগার থেকে উচ্চ আদালতের আদেশে জামিনে মুক্তি পান তিনি। এর আগে ৬ জুন দুপুরে মেয়র মুখলেসুর রহমানকে জেলা দায়রা জজ আদালতের বিচারক নির্মলেন্দু দাস কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে সাবেক ওয়ার্ড কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

এদিকে, মুক্তি পেয়ে কারাগার থেকে বের হয়ে আসলে মুখলেসুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তার অনুসারীর। পরে তারা একটি আনন্দ শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মেয়রের বাসভবন শহরের বটতলা হাটে গিয়ে শেষ হয়। 

আরও পড়ুন: স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যার ঘটনায় মামলা

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো রুহুল আমিন, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ, সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক প্রমুখ।

আরও পড়ুন: জেম হত্যা মামলার মেরিট নষ্ট করেছে ‘অতিরিক্ত আসামি’

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড় এলাকায় ইফতার কেনার সময় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হন স্বেচ্ছাসেবক লীগ নেতা  খায়রুল আলম জেম। এ ঘটনায় নিহতের ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমানসহ ৪৮ জনের নাম উল্লেখ ও নাম না জানা ১৫ থেকে ২০ জনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তার হয়েছিলেন মোখলেসুর রহমান।

মেহেদী/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়