ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

কেরানীগঞ্জে নারীর ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

কেরানীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৮, ৬ ডিসেম্বর ২০২৩  
কেরানীগঞ্জে নারীর ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

ঢাকার কেরানীগঞ্জে ঝুলন্ত এক নারীর লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।


বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় কলাতিয়া ইউনিয়নের নতুন চর খাড়াকান্দী এলাকার শ্বশুর বাড়ি হতে নূর জাহান (২০) নামে ওই নারীর লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এক সন্তানের জননী নূরজাহান এক ইউনিয়নের বেলনা গ্রামের বোরহান উদ্দিনের মেয়ে। তিন বছর আগে নতুন চর খাড়াকান্দী গ্রামের নুরুল ইসলাম মাদবরের ছেলে জামানের সাথে বিয়ে হয় তার।

 

তার দাদা আহাজারি করে বলেন, ‘বিয়ের পর থেকে পারিবারিক কলহের জেরে প্রায় বাবার বাড়িতেই থাকতেন নূর জাহান। স্থানীয় জনপ্রতিনিধি ও মুরব্বিদের মধ্যস্থতায় এবার স্বামীর বাড়ি এলেও ফিরলো লাশ হয়ে।’

 

প্রতিবেশীরা বলছেন, বাড়িটি অন্যান্য বাড়ি থেকে সামান্য দূরে হওয়ায় তাদের সাথে তেমন চলাচল ছিলো না কারো। শ্বশুর শাশুড়ী না থাকায় এক বছরের সন্তানকে নিয়ে বাড়িতেই থাকতো স্বামী-স্ত্রী। তাদের ধারণা দীর্ঘক্ষণ আগে স্ত্রীকে মেরে ফ্যানের সাথে ঝুলিয়ে ছেলেকে নিয়ে পালিয়েছে স্বামী।

 

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদকে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।


তবে তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এটি হত্যা না আত্মহত্যা সে বিষয়ে তিনি বক্তব্য দিতে রাজি হননি।

 

শিপন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়