ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

জাতীয় পার্টি ১৫ বছর ধরে আ.লীগের মিত্র: তথ্যমন্ত্রী

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৯, ১৩ ডিসেম্বর ২০২৩  
জাতীয় পার্টি ১৫ বছর ধরে আ.লীগের মিত্র: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, ‘জাতীয় পার্টি গত ১৫ বছর ধরে দেশের সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা করার জন্য অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগের মিত্র হিসেবে কাজ করে আসছে। দ্বাদশ সংসদ নির্বাচনেও তারা গণতন্ত্রের পক্ষে কাজ করছে। এবারের নির্বাচনকে উৎসব মুখর ও প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ করতে ৩০০ আসনে প্রার্থী দিয়েছে জাতীয় পার্টি। জোটের ব্যাপারে দলটির সঙ্গে আলোচনা এখনো চলমান।’

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিভাগের ৩৩ আসনের দলীয় প্রার্থীদের নিয়ে নির্বাচন নিয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। 

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতা ও উৎসব মুখর করতে স্বতন্ত্র প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ। কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে কমিশন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। আমরাও দলের পক্ষ থেকে কোন হট্টগোল সহ্য করব না।

বিএনপির প্রসঙ্গ হাসান মাহমুদ বলেন, যারা নির্বাচনকে প্রতিহত করতে চেয়েছিল তারা পালিয়েছে। আড়ালে থেকে চোরাগুপ্তা হামলা করছে। এবারের নির্বাচন অত্যান্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ, উৎসব মুখর ও অংশগ্রহণমূলক হবে বলেও দাবি করেন মন্ত্রী।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ ও সংসদ সদস্য এইচএন আশিকুর রহমানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা নির্বাচন পর্যবেক্ষণ সমন্বয় উপ-কমিটির সদস্য সচিব ওয়াসিকা আয়শা খান, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট হোসনেয়ারা লুৎফা ডালিয়া প্রমুখ। 

অনুষ্ঠানে রংপুর বিভাগের ৮ জেলার বিভিন্ন উপজেলা ও পৌরসভার সভাপতি সম্পাদক ও নির্বাচিত জনপ্রতিনিধিরাও অংশ নেন।

আমিরুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়