ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

শেরপুরের ৩টি আসনে প্রতীক পেলেন যারা

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ১৮ ডিসেম্বর ২০২৩  
শেরপুরের ৩টি আসনে প্রতীক পেলেন যারা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুরের তিনটি আসনে মোট ১৫ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আব্দুলাহ আল খায়রুমের কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে দলীয় ও স্বতন্ত্র প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা নির্বাচনী প্রচারণায় নেমে পড়েছেন।

শেরপুর-১ (সদর) আসনে ৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এই আসনে আওয়ামী লীগের মনোনীত ও বর্তমান সাংসদ এবং জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক ‘নৌকা’, জাতীয় পার্টির মাহমুদুল হক মনি ‘লাঙ্গল’, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএ) অ্যাডভোকেট মো. আব্দুল্লাহ ‘নোঙর’, তৃণমূল বিএনপির মোহাম্মদ ফারুক হোসেন ‘সোনালী আঁশ’, বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) আবুল কালাম আজাদ ‘একতারা’, কৃষক শ্রমিক জনতা লীগের মো. বারেক বৈদেশি ‘গামছা’ এবং স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন ছানু ‘ট্রাক’ প্রতীকে নির্বাচন করবেন।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগের প্রেসিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী ‘নৌকা’, জাসদের লাল মো. শাহজাহান কিবরিয়া ‘মশাল’ এবং স্বতন্ত্র সৈয়দ মুহাম্মদ সাঈদ ‘ঈগল’ প্রতীক পেয়েছেন। 

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামী লীগের এডিএম শহিদুল ইসলাম ‘নৌকা’, জাতীয় পার্টির মো. সিরাজুল হক ‘লাঙ্গল’, কৃষক শ্রমিক জনতা লীগের মো. সুন্দর আলী ‘গামছা’ এবং স্বতন্ত্র এসএমএ ওয়ারেজ নাঈম ‘ট্রাক’ ও মো. ইকবাল আহসান ‘ঈগল’ প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন। 

তরিকুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়