ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ভোট বর্জনে শেরপুরে বিএনপির লিফলেট বিতরণ

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ২২ ডিসেম্বর ২০২৩  
ভোট বর্জনে শেরপুরে বিএনপির লিফলেট বিতরণ

নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে শেরপুরে লিফলেট বিতরণ করা হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে শহরের বিভিন্ন এলাকায় বিএনপির নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেন। 

বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী বলেন, আজ দেশ দেউলিয়া। লুটপাটের এই সরকার এক তরফা ডামি নির্বাচন অনুষ্ঠিত করে ক্ষমতায় থাকতে চায়। মানুষের ভোট ও ভাতের অধিকার তারা কেড়ে নিয়েছে। বিগত নির্বাচনে দিনের ভোট রাতে করেছে। এবার কখন করে তা একমাত্র আজ্ঞাবহ নিবার্চন কমিশন জানে। বিএনপি দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আন্দোলনে করে যাচ্ছে। তাই বিএনপি এই তামাশার নির্বাচনে জনগণকে অংশগ্রহণ না করা আহ্বান জানায়।

এ সময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকারিয়া বাদল, শহর বিএনপির সভাপতি এবিএম মামুনুর রশিদ পলাশ, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন শানু, জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ, জেলা কৃষক দলের সভাপতি শফিকুল ইসলাম গোল্ডেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. কামরুল হাসান, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক পারভেজ আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি মো. নিয়ামুল হাসান আনন্দ ও সাধারণ সম্পাদক নাঈম হাসান উজ্জ্বল প্রমুখ উপস্থিত ছিলেন।

তারিকুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়