ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৭, ২৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:০৪, ২৩ ডিসেম্বর ২০২৩
দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই: হানিফ

নির্বাচনি পথসভায় মাহবুব-উল আলম হানিফ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ (সদর) আসনে আওয়ামী লীগ প্রার্থী মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‌‌‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ এগিয়ে গেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং দেশের উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।’

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক।

মাহবুব-উল আলম হানিফ বলেন, আমাদের (আওয়ামী লীগ) কারণে এলাকার কারো ক্ষতি হয়েছে এরকম কেউ বলতে পারবেন না। যদি এরকম করে কেউ বলতে পারেন সেক্ষেত্রে আমি রাজনীতি থেকে চলে যাবো। রাজনীতি করার দরকার নেই। কারণ আমার রাজনীতি করার লক্ষ্যই হচ্ছে দেশের উন্নয়ন করা, জনগণের কল্যাণ করা, শান্তি প্রতিষ্ঠা করা। সেটা যদি আমি করতে না পারি, তাহলে রাজনীতি করে লাভ কি?

তিনি বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আমার লক্ষ্য ছিল কুষ্টিয়ার উন্নয়ন করা ও সন্ত্রাস নির্মূল করা। সন্ত্রাস নির্মূল হয়েছে। কিছু ছিটেফোঁটা থাকলে আগামী দিনে তাও নির্মূল হয়ে যাবে।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, উন্নত কুষ্টিয়া গড়ার যে স্বপ্ন ছিল তা এখনো পরিপূর্ণ হয়নি। এখনো ৬-৭টি প্রকল্প পাইপলাইনে আছে। এগুলো বাস্তবায়ন হলে আগামী চার-পাঁচ বছরে কুষ্টিয়ার চেহারা ভিন্ন হবে। উন্নত ও আধুনিক কুষ্টিয়া গড়তে সবার সহযোগিতা প্রয়োজন।

কাঞ্চন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়