ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ঝিনাইদহ-২ 

নৌকা প্রার্থীর ব্যক্তিগত সহকারীর গাড়ি ভাঙচুর

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ২৩ ডিসেম্বর ২০২৩  
নৌকা প্রার্থীর ব্যক্তিগত সহকারীর গাড়ি ভাঙচুর

ঝিনাইদহ-২ আসনের আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকীর ব্যক্তিগত সহকারী রওশন আলীর গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠেছে স্বতন্ত্র ‘ঈগল’ প্রতীকের প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।  

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় হরিণাকুন্ড উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের আড়ুয়াকান্দি গ্রামে ঘটনাটি ঘটে। 

ভুক্তভোগী রওশন আলী জানান, সন্ধ্যা ৭টার দিকে তিনি রঘুনাথপুর ইউনিয়নের সোহাগপুর গ্রামে একটি নির্বাচনি সভায় যোগ দিতে যাচ্ছিলেন। আড়ুয়াকান্দি গ্রামে পৌঁছলে ‘ঈগল’ প্রতীকের প্রার্থীর সমর্থক ও একই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বসির উদ্দিন এবং তার ভাগ্নে আরিয়ান রাফির নেতৃত্বে ৪০/৫০ জন দুর্বৃত্ত তার গাড়িতে হামলা চালায়।  তারা গাড়িটি ভাঙচুর করে। 

ইউপি চেয়ারম্যান বসির উদ্দিন অভিযোগ করে জানান, তারা বিকেলে ইউনিয়নের চ্যাঙের মোড় বাজারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থনে নির্বাচনি সভা করছিলেন। তখন নৌকা প্রতীকের সমর্থকরা সেখানে হামলা করে মাইক ভাঙচুর করে। এ ঘটনার জেরে উত্তেজিত হয়ে তার সমর্থকরা নৌকা প্রতীকের প্রার্থীর ব্যক্তিগত সহকারীর গাড়ি ভাঙচুর করেছে। তবে তিনি এই ভাঙচুরের সঙ্গে জড়িত ছিলেন না।

সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) অমিত কুমার বর্মন ঘটনাস্থল জানান, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

শাহরিয়ার/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়