ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

নোয়াখালী-২ 

স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ে আগুন দেওয়ার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ২৯ ডিসেম্বর ২০২৩  
স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ে আগুন দেওয়ার অভিযোগ

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের স্বতন্ত্রী প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের নির্বাচনি কার্যালয়ে গুলি বর্ষণ ও আগুন দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দিবগত রাত ১২টার দিকে সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মিঝি পুকুরপাড় এলাকায় ঘটনাটি ঘটে।

কাঁচি প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেওয়া আতাউর রহমান ভূঁইয়া মানিক একই আসনের আওয়ামী লীগ মনোনীয় ‌‌‘নৌকা’ প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোরশেদ আলমের সমর্থকদের এ ঘটনার জন্য দায়ী করেছেন।

আতাউর রহমান ভূঁইয়া মানিক বলেন, ‘আমাকে নির্বাচন থেকে সরাতে এবং আমার ভোটারদের ভয়ভীতি দেখাতে এমপি মোরশেদ আলম তার হেলমেট বাহিনী দিয়ে এসব করাচ্ছে। হামলা, গুলি ,অগ্নিসংযোগ করে এবার কাঁচি মার্কার বিজয় কেউ ঠেকাতে পারবে না।’

স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের সমর্থক ও ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মিস্টার বলেন, ‘কার্যালয়টি আমি দেখাশুনা করি। গতকাল বৃহস্পতিবার রাতে নির্বাচনি প্রচারণা শেষে নেতাকর্মীরা বাড়ি চলে যান। এরপর একদল দুবৃর্ত্ত এসে প্রথমে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে ও পেট্রোল ঢেলে কার্যালয়টিতে আগুন ধরিয়ে দেয়। এতে চেয়ার টেবিলসহ সবকিছু পুড়ে যায়।

অভিযোগ অস্বীকার করে নৌকার প্রার্থী সংসদ সদস্য মোরশেদ আলম বলেন, স্বতন্ত্র প্রার্থীর লোকজন নিজেরা ঘটনা ঘটিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।কাঁচি প্রতীকের লোকজন গতকাল ভোরে কাদরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চাঁদপুর খলিফা তোলা এলাকায় আমার নির্বাচনি কার্যালয় জ্বালিয়ে দিয়েছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নির্বাচনের মুহূর্তে এসব ঘটনা স্পর্শকাতর তাই বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

নোয়াখালী-২ আসনের নৌকার প্রার্থী ও সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমপি মোরশেদ আলম এবং স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের সমর্থকদের মধ্যে কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছে। তারা উভয়ে বিভিন্ন সময় সংবাদ সম্মেলনের মাধ্যমে একে অপরকে বিভিন্ন ঘটনায় দোষারোপ করছেন। নোয়াখালী-২ আসনে এই দুজন ছাড়াও আরও পাঁচজন প্রার্থী রয়েছেন। 

সুজন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়