ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজবাড়ী-২ আসন

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে ককটেল বিস্ফোরণের অভিযোগ

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩০, ৩১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:৩৩, ৩১ ডিসেম্বর ২০২৩
স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে ককটেল বিস্ফোরণের অভিযোগ

স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক (ছবি-সংগৃহীত))

রাজবাড়ী-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী নুরে আলম সিদ্দিকী হকের ঈগল প্রতীকের নির্বাচনি ক্যাম্পে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি ও কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে রাজবাড়ী-২ আসনের স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক রাজবাড়ীর রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক বলেন, ‘নির্বাচনে প্রচারণা শুরু হওয়ার পর থেকে একটি পক্ষ নির্বাচনকে বাধাগ্রস্ত করার জন্য নানাভাবে পাঁয়তারা করছে। প্রতিনিয়ত কর্মীদের উপর হামলা, হুমকি-ধামকি দিচ্ছে। প্রচারণায় বাধা দিচ্ছে। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের গাংবথুনদিয়া গ্রামের প্রধান নির্বাচনি ক্যাম্পের অদূরে একশ’ গজের মধ্যে মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিনের নেতৃত্বে বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে কর্মীদের মধ্যে প্রচন্ড আতঙ্ক সৃষ্টি হয়েছে। একই সঙ্গে সাধারণ মানুষের মধ্যে ভয়ভীতির সৃষ্টি হয়।’

তিনি আরও বলেন, এ ঘটনার সাথে আরও রয়েছে জেলা পরিষদের সদস্য ইউসুফ মেম্বারের ছেলে সোহেল ও রাসেল, মাঝবাড়ির চরকুলটিয়া গ্রামের আরজু, মৃগী ইউনিয়নের যুবলীগ নেতা দাউদসহ বেশ কয়েকজন।

তিনি আরও অভিযোগ করেন, একই দিন মৃগী ইউনিয়নের নেয়ামতপুর মোড়ে প্রচার মাইকের চালক মো. কলমকে মারধর করে আরজুসহ কয়েকজন। রোববার সকালে মোহনপুর গ্রামের মনছের আলীর ছেলে আব্দুর রাজ্জাককে মারধর করে নৌকার সমর্থকরা।
রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিউল/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়