ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুড়িগ্রাম-৪

হাসপাতালের বিছানা থেকে জাপা প্রার্থীকে সমর্থন দিলেন জেপি প্রার্থী

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ১ জানুয়ারি ২০২৪   আপডেট: ২১:২৪, ১ জানুয়ারি ২০২৪
হাসপাতালের বিছানা থেকে জাপা প্রার্থীকে সমর্থন দিলেন জেপি প্রার্থী

কুড়িগ্রাম-৪ আসনে জেপি মনোনীত প্রার্থী মো. রুহুল আমিন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসনে জাতীয় পার্টি (জেপি) প্রার্থী ও সাবেক সংসদ সদস্য মো. রুহুল আমিন হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সেখান থেকে পাঠানো এক ভিডিও বার্তায় তিনি ‘লাঙ্গল’ প্রতীকের প্রতি নিজের সমর্থন জানিয়েছেন। একই সঙ্গে নিজের কর্মী সমর্থকদের জাতীয় পার্টির (লাঙ্গল) হয়ে কাজ করারর নির্দেশ দিয়েছেন।

সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ভিডিও বার্তায় তিনি নেতাকর্মীদের এই নির্দেশনা দেন।

এই আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘লাঙ্গল’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন একেএম সাইফুজ্জামান।

ভিডিও বার্তায় মো. রুহুল আমিন বলেন, ‘প্রিয় কুড়িগ্রাম-৪ আসনের ভোটারগণ আসসালামুআলাইকুম। আমার বিকেল ৫টার দিকে স্ট্রোক হয়েছে। আমি হৃদরোগ হাসপাতালে ভর্তি আছি। এমতাবস্থায় আমার নির্বাচনি ক্যাম্পেইন করা সম্ভব না। আমি আমার কর্মী সমর্থকদের বলছি জাতীয় পার্টির হয়ে কাজ করার জন্য।’

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.আসাদুজ্জামান খান জানান, ‘আমাদের সাবেক সংসদ সদস্য বুকে ব্যাথা নিয়ে রৌমারী হাসপাতালে আসেন। আমরা উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে ঢাকায় রেফার্ড করি।’

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন জাতীয় পার্টি (জেপি) মনােনয়ন পেয়ে কুড়িগ্রাম-৪ আসনে ‘বাইসাইকেল’ প্রতীক নিয়ে নির্বাচন করছিলেন রুহুল আমিন। তিনি এই আসন থেকে ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হন।

বাদশাহ/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়