ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

গাজীপুর-৪ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ২ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৩২, ২ জানুয়ারি ২০২৪
গাজীপুর-৪ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

গাজীপুর-৪ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. সামসুদ্দিন খান শারীরিক অসুস্থতা, পারিবারিক সমস্যা ও আর্থিক সংকটের কারণ জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে কাপাসিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে উপস্থিত সাংবাদিকদের তিনি এ তথ্য জানিয়েছেন।

মো. সামসুদ্দিন খান বলেন, দল আমাকে মনোনয়ন দিয়েছে। ১৯৭নং কাপাসিয়া আসনে আমি দলীয় লাঙ্গল প্রতীকে নির্বাচন করার জন্য প্রস্তুতি নিয়েছি। বর্তমানে আমার শারীরিক ও পারিবারিক এবং সেই সাথে আর্থিক সমস্যার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। এ মুহূর্তে আমার যে শারীরিক অবস্থা তাতে নির্বাচন কার্যক্রম চলতে থাকলে আমি মানুষের কাছে যেতে না পারলে আমাকে ভোট দিবে না। নির্বাচনে এমন সংখ্যক ভোট পেলাম যা আমি আরও বেশি পাওয়ার কথা। কিন্তু নির্বাচন কার্যক্রম পরিচালনা করতে না পারলে ভোট কম পেলে সামাজিকভাবে কোণঠাসা হয়ে যাবো। এজন্যই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।

এসময় কাপাসিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীসহ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এনামুল কবীর, গাজীপুর জেলার জাতীয় যুব সংহতির সদস্য সচিব অ্যাডভোকেট জাকির হোসেন ও জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক বাদশা আব্দুল্লাহ প্রমুখ।

 

রফিক/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়