ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দিনাজপুরে লিফলেট বিতরণের সময় জামায়াতের ২ কর্মী গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ৪ জানুয়ারি ২০২৪  
দিনাজপুরে লিফলেট বিতরণের সময় জামায়াতের ২ কর্মী গ্রেপ্তার

দিনাজপুরের ঘোড়াঘাটে লিফলেট বিতরণের সময় জামায়াতের দুই কর্মীকে আটক করেছে পুলিশ। তাদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে নির্বাচন বর্জন এবং ভোটদান হতে বিরত থাকা সংক্রান্ত প্রায় দুই শতাধিক লিফলেট।

বুধবার (৩ জানুয়ারি) রাতে ৩নং সিংড়া ইউনিয়নের ভর্ণাপাড়া গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন মুগলিশপুর গ্রামের মৃত তালেব আলীর ছেলে ইউসুফ আলী (৪৫) এবং একই গ্রামের নুরুল ইসলামের ছেলে আজগর আলী (৫১) তারা দু’জন ইউনিয়ন জামায়াতের কর্মী।

পুলিশ সূত্রে জানা গেছে, তাদের কাছে আগে থেকেই গোয়েন্দা তথ্য ছিল যে, ভর্ণাপাড়া ও বাজারে জামায়াতের লোকজন লিফলেট বিতরণ করবেন। এমন তথ্যের ভিত্তিতে বিকেল থেকেই সাদা পোশাকের পুলিশ ওই এলাকার বাজারে অবস্থান করছিলেন। মাগরিবের নামাজের কিছু সময় পর জাতীয় নির্বাচন বানচাল এবং ভোটারদেরকে ভোটদান থেকে বিরত থাকা সংক্রান্ত লিফলেট বিতরণ শুরু করে জামায়াত শিবিরের ৫ থেকে ৭ জন নেতাকর্মী। সেখান থেকে পুলিশ দু’জনকে আটক করে। বাকিরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, নাশকতার একটি মামলার তদন্তে আমরা আটক দু’জনের সংশ্লিষ্টতা পেয়েছিলাম। দীর্ঘদিন থেকেই আমরা তাদেরকে খুঁজছিলাম। বুধবার রাতে লিফলেট বিতরণের সময় তাদেরকে আটক করতে সক্ষম হয়েছি। আটক ব্যক্তিদেরকে নাশকতার ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদেরকে আজ বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

মোসলেম/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়