ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনি জনসভায় ‘জনসমুদ্র’, উচ্ছ্বসিত আ.লীগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ৪ জানুয়ারি ২০২৪  
ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনি জনসভায় ‘জনসমুদ্র’, উচ্ছ্বসিত আ.লীগ

‘আমি যেখানে দুপুরের খাবার খেয়েছি, সেখান থেকে মাইকের শব্দ শোনা যায়। আসতে সময় লাগার কথা দুই মিনিট। সেখানে আসতে সময় লাগলো ২২ মিনিট। পথে লোক আর লোক। মাঠ ভরে গেছে লোকে। এটাই প্রমাণ করে, মানুষ উন্নয়নের পক্ষে, আওয়ামী লীগের পক্ষে। নৌকা মার্কার পক্ষে।’

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় কথাগুলো বলছিলেন এক বক্তা। জনসভায় হাজারো মানুষের উপস্থিতি দেখে অন্যান্য বক্তারাও একই সুরে কথা বলেন। আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখতে গিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য বদরুদ্দোজ্জা মো. ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, আজকের জনজোয়ার প্রমাণ করে নাসিরনগরে নৌকার বিকল্প নেই। আজকে ১৩ ইউনিয়নের ১৪০টি গ্রামের মানুষ একত্রিত হওয়ায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করি। 

বক্তব্যের শুরুতে তিনি দুই বার এমপি থাকাকালে জানা-অজানা কোনো ভুল করে থাকলে ক্ষমা করে দেওয়ার আহ্বান জানান। পাশাপাশি উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, নাসিরনগরের মানুষ নৌকা প্রেমিক। আমি বিশ্বাস করি তারা নৌকাকে বিজয়ী করবে।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অসীম কুমার পাল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুভাস সিংহ রায়, আফজালুর রহমান, রাফি উদ্দিন আহমেদ, নাফিউল করিম নাফা প্রমুখ। বেশিরভাগ বক্তা-ই এত লোকসমাগম হওয়ার বিষয়টি আলোচনায় আনেন। দুপুর দুইটা থেকে উপজেলা সদরের আশুতোষ উচ্চ বিদ্যালয়ে মাঠে দলীয় নেতাকর্মীরা উপস্থিত হতে থাকেন। বেলা সোয়া ৪টা নাগাদ মিছিল আসে সেখানে। সেখানে প্রায় ৩০ হাজারের বেশি লোকের সমাগম হয়। জনসভার সময়জুড়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিলো মাঠসহ আশপাশের এলাকা।

এ আসনে স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির বহিষ্কৃত নেতা সৈয়দ এ কে একরামুজ্জামানের সঙ্গে আওয়ামী লীগ মনোনীত ফরহাদ হোসেনের লড়াই হবে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হওয়ায় বিএনপি তাকে বহিষ্কার করে। আসনটিতে বেশ জমজমাট লড়াই হবে বলে আশা করা হচ্ছে।

মাইনুদ্দীন/এনএইচ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়