ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

সিরাজগঞ্জ-৬ আসন

নৌকার পক্ষে কাজ করায় ৩ শিক্ষককে শোকজ

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৯, ৪ জানুয়ারি ২০২৪  
নৌকার পক্ষে কাজ করায় ৩ শিক্ষককে শোকজ

সিরাজগঞ্জ-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চয়ন ইসলামের পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষককে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) সিরাজগঞ্জ-৬ আসনের নির্বাচনি অনুসন্ধান কমিটির সদস্য যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মামুন-অর-রশিদ এ নোটিশ দেন।

নোটিশ প্রাপ্তরা হলেন- রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক বিজন কুমার, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফখরুল ইসলাম ও অর্থনীতি বিভাগের প্রভাষক সৈয়দ আশরাফ।

আদালতের বেঞ্চ সহকারী জুয়েল রানা বলেন, আগামীকাল শুক্রবার (৫ জানুয়ারি) বিকেল ৩টায় অভিযুক্ত তিন শিক্ষককে আদালতে ব্যক্তিগতভাবে উপস্থিত হয়ে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

প্রত্যেক শিক্ষককে পৃথকভাবে পাঠানো কারণ দর্শানো নোটিশে বলা হয়েছে, আপনি (আপনারা) একজন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হয়ে গত ৩ জানুয়ারি তারিখে সিরাজগঞ্জ-৬ আসনের নৌকা প্রতীকের প্রার্থী চয়ন ইসলামের পক্ষে নির্বাচনি কর্মকাণ্ড পরিচালনা করেছেন। যার ভিডিও ফুটেজ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তাকে সরবরাহ করা হয়েছে। এ বিষয়ে সশরীরে উপস্থিত হয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য অনুরোধ করা হলো।

নোটিশ পাওয়ার কথা স্বীকার করে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক বিজন কুমার বলেন, নোটিশ হাতে পেয়েছি। আগামীকাল দুপুরে আদালতে উপস্থিত হয়ে উল্লেখিত পয়েন্টগুলোর জবাব দেওয়া হবে।

আদিত্য/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়