ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

নারায়ণগঞ্জ-১ 

বিএনপির আরও ৪ নেতা বহিষ্কার 

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ৫ জানুয়ারি ২০২৪  
বিএনপির আরও ৪ নেতা বহিষ্কার 

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জে) আসনে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজীর পক্ষে নির্বাচনি প্রচারণায় অংশ নেওয়ায় ৪ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি। 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর সাক্ষরিত  সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। 

বহিষ্কৃত বিএনপি নেতারা হলেন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ভোলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু, কাঞ্চন পৌরসভা বিএনপির সিনিয়র সহ সভাপতি দেওয়ান আবুল বাশার, কায়েতপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মোসলেম উদ্দিন মেম্বার ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা ও সংগঠন বিরোধী তৎপরতায় লিপ্ত হয়ে বর্তমান সরকারের ডামি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সরাসরি প্রচারণায় অংশ নেওয়ায় রূপগঞ্জ উপজেলা বিএনপি সহসভাপতি আলমগীর হোসেন টিটু, কাঞ্চন পৌরসভা বিএনপির সিনিয়র সহ সভাপতি দেওয়ান আবুল বাশার, কায়েতপাড়া ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মোসলেম উদ্দিন মেম্বার ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো।

অনিক/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়