ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪২, ৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:৪৮, ৯ ফেব্রুয়ারি ২০২৪
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে হত্যা

নিরব আহমেদ

মুন্সীগঞ্জের শ্রীনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নিরব আহমেদ (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে বখাটেরা বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে শ্রীনগর উপজেলার কামারগাঁও এলাকায় হত্যা করা হয় তাকে। 

নিহত নিরব শ্রীনগর উপজেলার মধ্য কামারগাঁও এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। লৌহজং পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল সে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর উপজেলার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা চলাকালীন ওই বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীকে উত্যক্ত করে বখাটেরা। নিরব ও তার সহপাঠীরা ঘটনার প্রতিবাদ করে। এরই জেরে আজ শুক্রবার বিকেলে শ্রীনগর উপজেলার কামারগাঁও গ্রামে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন নিরব। সেখানে এসে হামলা চালায় ইভটিজিংকারীরা। ধারালো ছুরি দিয়ে মাথা ও পিঠে আঘাত করে নিরবকে গুরুতর আহত করে হামলাকারীরা। পরে স্থানীয় লোকজন নিরবকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নিরবকে মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মো. আসলাম খান বলেন, ইভটিজিংয়ের ঘটনার প্রতিবাদ করায় প্রতিপক্ষ নিরবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হাসপাতালে নিরবের মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

রতন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ