ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারধর, গ্রেপ্তার ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ২৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:০১, ২৮ ফেব্রুয়ারি ২০২৪
মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারধর, গ্রেপ্তার ৪

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সিরাজগঞ্জের এনায়েতপুরে খোরশেদ আলম ওরফে বাবু মীর্জা (৪০) নামের এক বাবাকে মারধর করেছে বখাটেরা। এ ঘটনায় চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- এনায়েতপুরের ব্রাহ্মণগ্রাম এলাকার আজিজুল হক হৃদয় (২০), গোপীনাথপুরের নাজমুল হোসেন রোকন ভুইয়া (২৫), খোকশাবাড়ির আশরাফুল ইসলাম (২৭) ও রাশেদ উদ্দিন ভুইয়া (৪২) ।

ওসি আব্দুর রাজ্জাক বলেন, গ্রেপ্তারকৃতদের আজ বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় ৭ জনের নাম উল্লেখসহ মোট ১০-১৫ জনকে আসামি করে ভুক্তভোগীর বাবা থানায় মামলা করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, স্কুলে যাওয়ার পথে আজিজুল হক হৃদয় ওই স্কুল ছাত্রীকে প্রেম নিবেদন করে প্রায়ই উত্ত্যক্ত করতো। মেয়েটি পরিবারকে বিষয়টি জানায়। এরপর বাবু মীর্জা তার মেয়েকে উত্ত্যক্ত করতে হৃদয়কে নিষেধ করেন। এতে আরও ক্ষিপ্ত হন হৃদয়। গতকাল মঙ্গলবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফিরছিল মেয়েটি। কেজির মোড় এলাকায় পৌঁছলে হৃদয় মেয়েটির সঙ্গে খারাপ আচরণ করতে শুরু করে। খবর পেয়ে বাবু মীর্জা ঘটনাস্থলে যান এবং তার মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করেন। এ সময় এজাহার নামীয় সাত আসামিসহ নাম না জানা ১০/১৫ জন দেশি অস্ত্র নিয়ে বাবু মীর্জাকে মারধর করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চার জনকে গ্রেপ্তার করে।

ওসি আব্দুর রাজ্জাক বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে চার বখাটেকে গ্রেপ্তার করেছি। এ ঘটনায় মামলা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

অদিত্য/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়