ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে ঘর লুট

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ১ এপ্রিল ২০২৪  
খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে ঘর লুট

বরগুনার তালতলী উপজেলায় সাবেক নারী ইউপি সদস্য ও তার স্বামীকে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে অচেতন করে টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা। রোববার ( ৩১ মার্চ) দিবাগত রাতে উপজেলার বড়বগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী সেলিনা আক্তার ইভা বড়বগী ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সাবেক নারী সদস্য এবং নয়াপাড়া গ্রামের জাফরুল্লাহ বাচ্চুর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সেলিনা আক্তার ইভা এবং তার স্বামী জাফরুল্লাহ বাচ্চু গতকাল রোববার রাতে ঘুমিয়ে পড়েন। আজ সোমবার সকালে তাদের ঘুম ভাঙতে দেরি হওয়ায় প্রতিবেশীরা ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে ঘরের পেছনের দরজায় যান প্রতিবেশীরা। ঘরের ওই দরজাটি ভাঙা অবস্থায় দেখতে পান তারা। ঘরে প্রবেশ করে স্বামী-স্ত্রীকে মাটিতে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন সবাই। এসময় ঘরের জিনিসপত্র এলোমেলো ছিল। পরে স্বামী-স্ত্রীকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

বড়বগী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভাঙা এবং জিনিসপত্র এলোমেলো অবস্থায় দেখেছি। কী পরিমাণ টাকা-পয়সা ও স্বর্ণালংকার লুট হয়েছে তা এখনো জানা যায়নি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ওই বাড়িটি পরিদর্শন করেছি। ধরণা করা হচ্ছে, খাবারের সঙ্গে চেতনানাশক খাওয়ানোর কারণে অচেতন হয়ে পড়েন স্বামী-স্ত্রী। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ইমরান/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়