ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

থানায় নিজের পেটে ছুরি ঢুকিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:৫০, ৩ এপ্রিল ২০২৪
থানায় নিজের পেটে ছুরি ঢুকিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

ফাইল ফটো

চাঁদপুর সদর মডেল থানায় নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন সুজন গাজী নামের এক যুবক। মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত সুজন গাজীকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

জানা যায়, গত সোমবার (১ এপ্রিল) শহরের পুরানবাজার রঘুনাথপুর এলাকার মিজান গাজী নামের এক ব্যক্তি তার স্কুলপড়ুয়া মেয়ে হারিয়ে গেছে বলে চাঁদপুর সদর মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেন।

মঙ্গলবার সুজন গাজীর বাসা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য সুজন গাজীর মাকে থানায় নিয়ে আসা হয়। পরে থানায় আসেন সুজন গাজী।

সেসময় তদন্ত কর্মকর্তার সঙ্গে উত্তেজিত হয়ে কথা বলতে থাকেন। একপর্যায়ে প্যান্টের পকেটে থাকা ছুরি বের করে নিজের পেটে ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছিন আরাফাত বলেন, স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় থানায় একটি ডায়রি করা হয়েছিল। পরে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ওই স্কুলছাত্রী যে ছেলের (সুজন গাজী) সঙ্গে গিয়েছিল তাকে খবর দেওয়া হয়। সে থানায় এসে তদন্ত কর্মকর্তার সঙ্গে উত্তেজিত হয়ে কথা বলতে থাকেন।

‘ওই স্কুলছাত্রীকে কেন থানায় নিয়ে আসা হয়েছে জানতে চান। একপর্যায়ে সুজন গাজীর প্যান্টের পকেটে থাকা ছুরি বের করে নিজের পেটে ঢুকিয়ে দেন। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।’ - যোগ করেন তিনি।

অমরেশ/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়