ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

ঘরের তালা কেটে চুরির ঘটনায় গ্রেপ্তার ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৪, ৫ এপ্রিল ২০২৪  
ঘরের তালা কেটে চুরির ঘটনায় গ্রেপ্তার ৪

গ্রেপ্তারকৃত চোরচক্রের ৪ সদস্য।

ব্যবসায়িক কাজের কথা বলে হোটেলে থেকে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় চুরি করতে আসা আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও চোরাই মালামাল।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম এতথ্য জানিয়েছেন।

আন্তঃজেলা চোর চক্রের সদস্যরা হলেন- মাদারীপুর জেলার বাসিন্দা জাকির হোসেন, আতিয়ার রহমান, রফিক ব্যাপারী ও চুরির মালামাল ক্রেতা ঝিনাইদহের শৈলকুপার সাধন বিশ্বাস।

অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম বলেন, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় আল-হামরা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৩ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম- কাটার, রেঞ্জ, অ্যাসিড ও লোহার রড জব্দ করা হয়। সেই সঙ্গে তাদের নিকট থেকে চুরি করা কিছু মালামালও উদ্ধার করা হয়। পরে আটককৃতদের তথ্যের ভিত্তিতে ঝিনাইদহের শৈলকুপার সাধন বিশ্বাস নামে এক ব্যক্তিকে আটক করা হয়; যিনি এই চুরির মালামাল ক্রয় করেন।

পুলিশ সুপার আরও বলেন, মূলত ঈদের ছুটিতে গ্রামে যাওয়া মানুষের ফাঁকা বাড়িতে চুরি করার উদ্দেশ্যেই তারা অন্য জেলা থেকে সিরাজগঞ্জে অবস্থান করেছিলেন। তাদের সঙ্গে আরও কেউ আছে কিনা, তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অদিত্য/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়