ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

রংপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ 

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ৭ এপ্রিল ২০২৪  
রংপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ 

রংপুরে অসহায় দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেছে মহানগর কৃষক লীগ। রোববার (৭ এপ্রিল) বিকেলে নগরীর মনোহর স্কুল মাঠে ৫ শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি, সেমাই, চিনি বিতরণ করা হয়। উপহার নিতে সব বয়সী মানুষের সমাগম হয়। তাদের চোখে-মুখে ছিল খুশির ঝিলিক। 

ঈদ উপহার পেয়ে রোকেয়া বেগম নামে এক নারী বলেন, ‘আমার স্বামী অসুস্থ, ঈদে কিছু কেনা হয়নি। উপহার পেয়ে খুব ভালো লাগছে।’ আবুল হোসেন নামে একজন বলেন, ‘অসুস্থ শরীর নিয়ে এসেছি কৃষক লীগের ঈদ উপহার নিতে। আল্লাহ তায়ালা প্রধানমন্ত্রীকে দীর্ঘজীবী করুন।’

মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক ডা. রাকিবুল হাসান রাকিব, ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু রায়হান, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক দবিরুল ইসলাম রনি, সহ-সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ প্রমুখ। 

এ সময় মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম তুহিন বলেন, বিগত দিনের মতো এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় মানুষের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

আমিরুল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়