ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

সাতক্ষীরায় ভাইপোর লাঠির আঘাতে বৃদ্ধ নিহত 

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ১১ এপ্রিল ২০২৪  
সাতক্ষীরায় ভাইপোর লাঠির আঘাতে বৃদ্ধ নিহত 

সাতক্ষীরার শ্যমানগর উপজেলায় পুকুর থেকে পানি তোলার সময় ভাইপোর লাঠির আঘাতে আলী আকবর (৭২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার (১০ এপ্রিল) সন্ধ্যার দিকে উপজেলার ভুরুলিয়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আলী আকবর একই গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে। 

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় চার জনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহতের ছেলে রওশন আলম জানান, শুকিয়ে যাওয়া বোরো খেতে যৌথ মালিকানার পুকুর থেকে তার বাবা শ্যালো মেশিনের সাহায্যে পানি তুলছিলেন। এসময় তার তিন চাচাতো ভাই ও তাদের স্ত্রী সন্তানরা এসে পানি তুলতে বাধা দেন। একপর্যায়ে তার বাবা পানি তোলার চেষ্টা করলে তাকে লাঠি দিয়ে মারধর করা হয়। একপর্যায়ে চাচাতো ভাই ইদুল হাতে থাকা লাঠি তার বাবার মাথায় আঘাত করেন। খবর পেয়ে তিনি তার বাবাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা আলী আকবরকে মৃত ঘোষণা করেন।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত শাকির হোসেন বলেন, আলী আকবরকে মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

শ্যমানগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাফরুল আলম বাবু জানান, পানি তোলাকে কেন্দ্র করে ভাতিজার লাঠির আঘাতে আকবর আলীর মৃত্যুর খবর তিনি শুনেছেন। বাইরে থাকায় তিনি ঘটনাস্থলে যেতে পারেননি।

ওসি আবুল কালাম আজাদ বলেন, নিহতের ছেলে মামলা করেছেন। অভিযুক্তদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।     

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়