ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

লক্ষ্মীপুরে হামলা-গুলিতে ছাত্রলীগের ৪ কর্মী আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৭, ১৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১৬:৫৮, ১৩ এপ্রিল ২০২৪
লক্ষ্মীপুরে হামলা-গুলিতে ছাত্রলীগের ৪ কর্মী আহত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী এম সজীবসহ ৪ জন আহত হয়েছেন। অভিযোগ উঠেছে, আড্ডারত ছাত্রলীগ কর্মীদের ওপর গুলিও হয়েছে হামলার সময়।

শুক্রবার (১২ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকার যদির পুকুর পাড়ে ঘটনাটি ঘটে। চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজ উদ্দিন ও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ এতথ্য নিশ্চিত করেছেন। 

আহত সজিব চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী। আহত অন্যরা হলেন ছাত্রলীগ- কর্মী সাইফুল পাটওয়ারী, সাইফুল ইসলাম জয় ও রাফি। আহতরা ছাত্রলীগ নেতা মাসুদের অনুসারী হিসেবে পরিচিত।

আহতরা জানায়, ঘটনার সময় তারাসহ কয়েকজন যদির পুকুরপাড় এলাকায় আড্ডা দিচ্ছিলেন। এসময় তাদের ওপর হামলা ও গুলি চালানো হয়। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।  আশঙ্কাজনক অবস্থায় আহত সজিব, সাইফুল ও রাফিকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কর্তব্যরত চিকিৎসক। আহত জয়কে সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ মোবাইলফোনে বলেন, দ্বিতীয় রমজান থেকে স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী বাবলুর সঙ্গে আমার বিরোধ দেখা দেয়। এর জেরেই আমার লোকজনের ওপর হামলা হয়েছে।  

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজ উদ্দিন বলেন, হামলা-মারামারির ঘটনা ঘটেছে। কয়েকজন আহত হয়েছেন। তারা হাসপাতালে আছেন।

জাহাঙ্গীর/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়