ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ জনের দাফন সম্পন্ন

ঝালকাঠি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ১৮ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:৪২, ১৮ এপ্রিল ২০২৪
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ জনের দাফন সম্পন্ন

ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত হাসিবুর রহমান প্রিন্স, তার স্ত্রী নাহিদা সুলতানা, মেয়ে তাকিয়া, ছেলে তাহমিদ, ভায়রা আল ইমরান ও শ্যালিকা নিপা প্রাইভেটকারে ছিলেন। টোল প্লাজায় ট্রাকের চাপায় দুমড়ে মুচড়ে চায় প্রাইভেটকারটি। এতে একই পরিবারের ৬ জন ও চালকসহ ৭ জনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় মোট ১৪ জন নিহত হয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০ টায় রাজাপুর উপজেলার দক্ষিণ সাউথপুর দাখিল মাদরাসা চত্বরে জানাজা নামাজ সম্পন্ন হয়। জানাজায় হাজারেরও বেশি মানুষ অংশ নেন। পরে নিহত প্রিন্স, তার স্ত্রী ও সন্তানসহ ৪ জনকে নিজ বাড়ি ঝালকাঠির রাজাপুর উপজেলা উত্তর সাউতপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অপর দুইজনকে তাদের নিজ বাড়ি প্রাঙ্গণে দাফন করা হয়েছে।

এছাড়া বাকি ৮ জনের দাফন তাদের নিজ নিজ বাড়িতে সম্পন্ন হয়েছে। ১৪ জনের মৃত্যুতে তাদের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঝালকাঠি পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, গাবখান সেতু টোল প্লাজায় নিহতদের সকলের দাফন সম্পন্ন হয়েছে। দুর্ঘটনার চার ঘণ্টার মধ্যেই আমরা ঘাতক ট্রাকের চালক আল আমিন ও হেলপার নাজমুলকে আটক করতে সক্ষম হয়েছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বলেন, দুর্ঘটনা তদন্তে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক  সাজিয়া আফরোজকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অলোক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ