ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

উপজেলা নির্বাচন 

রায়পুরের সহকারী রিটার্নিং কর্মকর্তাকে অব্যাহতি

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০০, ১৪ মে ২০২৪   আপডেট: ২০:২৪, ১৪ মে ২০২৪
রায়পুরের সহকারী রিটার্নিং কর্মকর্তাকে অব্যাহতি

মো. ইমরান খান

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান খানকে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার পরিবর্তে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাসকে দায়িত্ব দেওয়া হয়েছে। তবে, কী কারণে নির্বাচন কমিশন এই আদেশ দিয়েছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

মঙ্গলবার (১৪ মে) নির্বাচন সচিবালয়ের উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পত্রে এতথ্য জানানো হয়। আগামী ২১ মে এই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

পত্র সূত্রে জানা যায়, রায়পুর উপজেলা পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার ইমরান খানকে দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হয়েছে। একই আদেশে নতুন রিটার্নিং কর্মকর্তা হিসেবে সুচিত্র রঞ্জন দাসকে নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নিং কর্মকর্তা প্রিয়াঙ্কা দত্ত জানান, এক আদেশে সহকারী রিটার্নিং কর্মকর্তাকে পরিবর্তন করে নতুন অফিসার দেওয়া হয়েছে। তবে, কী কারণে এ আদেশ দেওয়া হয়েছে, তা তিনিও জানেন না বলে জানান।

ইউএনও ইমরান খান বলেন, আমি দেশের বাইরে ছিলাম। বিগত সময়ে আমি নির্বাচনের কোনো দায়িত্ব পালন করিনি। এ কারণে আমার জায়গায় দায়িত্ব পালন করবেন সুচিত্র রঞ্জন দাস। আমি তাকে সহযোগিতা করবো।

জাহাঙ্গীর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়