ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

ফেনীতে নসিমন উল্টে শ্রমিক নিহত, আহত ৯

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২০, ২১ মে ২০২৪  
ফেনীতে নসিমন উল্টে শ্রমিক নিহত, আহত ৯

ফেনীতে দ্রুত গতির একটি নসিমন গাড়ি উল্টে জাকির হোসেন (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন। এদের মধ্যে জাহাঙ্গীর ও রশিদ নামে গুরুতর দুই জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২১ মে) দুপুর ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর রাস্তার মাথা এলাকায় দুর্ঘটনাটি হয়। 

নিহত জাকির হোসেন দিনাজপুরের চিরি বন্দর থানার ইউসুপপুর ইউনিয়নের বাসিন্দা। 

প্রত্যক্ষদর্শীরা জানান, পল্লী বিদ্যুতের এক ঠিকাদারের নিয়োজিত ১০ জন শ্রমিক নিয়ে নছিমনটি উপজেলা সদরে ফিরছিল। রামপুর নাসির মেমোরিয়াল কলেজের সামনে নসিমনটির একটি চাকা ফেটে যায়। সেসময় গাড়িটি উল্টে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত ৯ জনের মধ্যে জাহাঙ্গীর ও রশিদ নামে গুরুতর দুই জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পল্লী বিদ্যুতের ঠিকাদার মো.আবু সাঈদ বিশ্বাস জানান, আহতদের মধ্যে জাহাঙ্গীরের অবস্থা আশংকাজনক।  

২৫০ শয্যাবিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক রুহুল মহসিন সুজন বলেন, নিহত শ্রমিক জাকির হোসেনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। গুরুতর আহত দুই জনকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

মহিপাল হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. শিপন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে। 

সাহাব/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়