ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

এমপি আনোয়ারুল হত্যায় জড়িতদের শাস্তি দাবি নেতাকর্মীদের

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ২২ মে ২০২৪   আপডেট: ১৭:২০, ২২ মে ২০২৪
এমপি আনোয়ারুল হত্যায় জড়িতদের শাস্তি দাবি নেতাকর্মীদের

সংসদ সদস্য আনোয়ারুলের মৃত্যুর খবর জানতে পেরে কালীগঞ্জ শহরের বাড়িতে ছুটে আসেন আওয়ামী লীগ নেতাকর্মীরা

ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধারের খবরে তার নির্বাচনি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আত্মীয়-স্বজন থেকে শুরু করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী এবং শুভাকাঙ্খীরা বুধবার (২২ মে) ভিড় করেন সংসদ সদস্যের ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সরকারি ভূষণ স্কুলের পাশে অবস্থিত বাড়ির সামনে। এসময় দলীয় নেতাকর্মীরা আনার হত্যার রহস্য উদঘাটন ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজু বলেন, এমন মৃত্যু মেনে নেওয়া কঠিন। তাকে (আনার) হত্যায় যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।  

কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম বলেন, আমরা আমাদের অভিভাবককে হারিয়ে ফেলেছি। কী কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি জানি না। তাকে হত্যায় যারা জড়িত তাদের শাস্তি চাই।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, একজন জনপ্রিয় সংসদ সদস্য ছিলেন আনার। তার এভাবে চলে যাওয়া মেনে নেওয়া কষ্টকর। দলীয় প্রধান ও সরকার এই হত্যাকাণ্ডের প্রকৃত কারণ খুঁজে বের করবেন।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গে যান সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। ১৬ মে সকাল থেকে পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারেনি। এ ঘটনায় গত শনিবার (১৮ মে) সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের বন্ধু শ্রী গোপাল বিশ্বাস কলকাতার বরানগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আনোয়ারুল আজিম আনার ঝিনাইদহ-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য। তিনি ২০১৪ ও ২০১৮ সালে আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

আরও পড়ুন: এমপি আনোয়ারুল আজিম হত্যাকাণ্ডের মূলহোতা আটক: পররাষ্ট্রমন্ত্রী

এমপি আনারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

মেয়ের সঙ্গে সর্বশেষ যে কথা হয়েছে এমপি আনারের

আমার বাবা হত্যার বিচার চাই : ডরিন

এমপি আনারকে হত্যা, আটক ৩

শাহরিয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়