ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

তিস্তায় নৌকাডুবি

তিনদিন পর আরও এক শিশুর মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ২২ জুন ২০২৪   আপডেট: ১২:১৭, ২২ জুন ২০২৪
তিনদিন পর আরও এক শিশুর মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের উলিপুরের তিস্তা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজের তিনদিন পর কুলসুম খাতুন নামে চার বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে।

শনিবার (২২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলের এক কিলোমিটার ভাটির মধ্যে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

এখনো নিখোঁজ রয়েছেন- আনিছুর রহমান (৩৫), তার স্ত্রী রুপালী বেগম (২৫) এবং তাদের মেয়ে আইরিন (১০) ও ইরামনি (১০) ও শামীম (৮)। তাদের উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয়রা।

স্থানীয়রা জানান, উলিপুরের বজরা ইউনিয়নের পুরাতন বজরা ঘাট থেকে তিস্তার অপর পাড়ে দামার হাট ঘাটে আসার আগ মুহূর্তে ডুবে যায় নৌকাটি। পুরাতন বজরা এলাকার ফয়জার আলীর মেয়ের বিয়ের দাওয়াত খেতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। 

উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা এক শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের জেলা কর্মকর্তা কামরুল হাসান জানান, আজ এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নদীর ভাটির দিকে বাকি ৩ শিশুসহ নিখোঁজ ৫ জনের খোজে কাজ করা হচ্ছে।

জানা যায়, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উলিপুর উপজেলার বজরা ইউনিয়নের দামারহাট নামক এলাকায় বিয়ের দাওয়াতে যাওয়ার সময় ২৫ জন যাত্রী নিয়ে ডুবে যায় নৌকাটি। পরে প্রাণে বাঁচে ১৮ জন। নিখোঁজ হয় ৭ জন। নৌকা ডুবির ঘটনার দিনই এক শিশুর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

সৈকত/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়