Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

ছাত্রলীগ নেতা সাদ্দামের বিনামূল্যে অক্সিজেন-অ্যাম্বুলেন্স সেবা 

ডিআইইউ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ৭ আগস্ট ২০২১  
ছাত্রলীগ নেতা সাদ্দামের বিনামূল্যে অক্সিজেন-অ্যাম্বুলেন্স সেবা 

করোনা মহামারিতে সঙ্কটাপন্ন রোগীদের জন্য বিনামূল্যে জরুরি ওষুধ, খাবার, মাস্ক, অক্সিজেন এবং অ্যাম্বুলেন্স সেবা চালু করেছেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের সাবেক শিক্ষার্থী এবং ‌‌‌'ডিউলার' প্রচার ও প্রকাশনা সম্পাদক সামছুল আলম সাদ্দাম। 

শনিবার (৭ আগস্ট) অনলাইন এক সভায় এসব তথ্য নিশ্চিত করেন তিনি। 

'হ্যালো ডিআইইউ' শিরোনামের বিশেষায়িত এই সেবার আওতায় আসবে বিশ্ববিদ্যালয়ের সাবেক এবং বর্তমান অধ্যায়নরত সব শিক্ষার্থী। ডিআইইউর যেকোনো শিক্ষার্থী চাইলেই এ সেবা গ্রহণ করতে পারবেন। 

নিজের ব্যক্তিগত নম্বরে কেউ যোগাযোগ করলে তাৎক্ষণিকভাবে রোগীর বাসায় সাহায্য পৌঁছে দেওয়া হচ্ছে। এছাড়াও করোনা মহামারির এসময় দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অসহায়-দরিদ্র শিক্ষার্থী ও তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সাদ্দাম। এ উদ্যোগের আওতায় ইতোমধ্যেই সহায়তা পেয়েছেন প্রায় দেড় হাজার শিক্ষার্থী।

এ ব্যাপারে সামছুল আলম সাদ্দাম বলেন, আমি ভালোবাসার উপহার নিয়ে সংকটে পড়া শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। এক্ষেত্রে আমাকে সহযোগিতা করেছেন শিক্ষক, সাংবাদিক, চাকরিজীবী, ক্ষুদ্র ব্যবসায়ী, আমার পরিবারসহ অনেকে। মোট কথা মানুষের সহযোগিতায় মানুষের কাছে খাবার পৌঁছে দিচ্ছি। 

তিনি আরও বলেন, বর্তমানে আমরা একটি সংকটের মধ্য দিয়ে যাচ্ছি। বৈশ্বিক এই সংকটে পুরোটা সময় ধরে মানুষের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

সামছুল আলম সাদ্দাম বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখার সহ-সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছেন।করোনা মহামারিতে সঙ্কটাপন্ন রোগীদের জন্য বিনামূল্যে জরুরি ওষুধ, খাবারসহ নানামুখী সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন তিনি।  ব্যক্তিগত উদ্যোগ, পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের আর্থিক সহায়তায় করোনার শুরু থেকে এ কার্যক্রমগুলো চালিয়ে আসছেন।

মুছা/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়