ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কুবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ৪ জানুয়ারি ২০২২  
কুবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালি, বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ ও কেক কেটে দিবসটি পালন করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। 

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল ১০টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে নেতাকর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে এক বর্ণাঢ্য র‌্যালির হয়। র‌্যালিটি বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মূল ফটকে এসে শেষ হয়। 

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, উপ-উপাচার্য ড. মোহাম্মদ হুমায়ূন কবির, কোষাধ্যক্ষ ড. আসাদুজ্জামান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. আবু তাহের, প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি ড. শামীমুল ইসলাম, নবনির্বাচিত শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দী ও সাধারণ সম্পাদক মোকাদ্দেস-উল-ইসলাম, ছাত্র উপদেষ্টা ড. হাবীবুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী পরিষদের নেতা ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা। 

ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, ‘প্রতি বছরের ন্যায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। ছাত্রলীগ সবসময় ছাত্রদের কথা বলে। বিশ্ববিদ্যালয়কে ছাত্রবান্ধব করে গড়ে তুলতে ছাত্রলীগ সদা সচেষ্ট।’ 

এছাড়াও, ৫ ও ৬ জানুয়ারি রয়েছে প্রতিষ্ঠাবার্ষিকীকে ঘিরে নতুন কর্মসূচি। ৫ জানুয়ারি দলীয় কার্যালয়ে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে কেন্দ্রীয় নির্বাহী সংসদের অনুষ্ঠিতব্য আলোচনা সভায় অংশগ্রহণ এবং ৬ জানুয়ারি রয়েছে পথশিশুদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি।

শরীফ/মাহি  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়