ঢাকা     রোববার   ২৩ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৯ ১৪২৮ ||  ১৯ জমাদিউস সানি ১৪৪৩

জবি চলচ্চিত্র সংসদের নেতৃত্বে আমান-নিলয়

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ১৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:১১, ১৩ জানুয়ারি ২০২২
জবি চলচ্চিত্র সংসদের নেতৃত্বে আমান-নিলয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের ২০২১-২০২২ সালের কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে।  

নির্বাচনে চারুকলা বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী আরাফাত ইসলাম আমান সভাপতি এবং হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী নিলয় দেব সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। একইসঙ্গে জবি চলচ্চিত্র সংসদের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের দপ্তর সম্পাদক ইফতেশাম এজাজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

অনুমোদনের পর নতুন কার্যনির্বাহী পরিষদ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কোষাধ্যক্ষ ও প্রক্টরের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। 

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন এস এম ফয়সাল রোজ, সহ-সভাপতি নভেরা হাসান নিক্কন,  সহ-সভাপতি অর্পিতা বিশ্বাস ছোঁয়া, সহ-সভাপতি মুশফিকর রহমান মুকিত, যুগ্ম-সাধারণ সম্পাদক এ এম সি শাহরিয়ার, যুগ্ম-সাধারণ সম্পাদক সাকিফ সাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. বাশার, সাংগঠনিক সম্পাদক ইফতেশাম ইজাজ, দপ্তর সম্পাদক শারমীন সুলতানা নিশি, অর্থ সম্পাদক নাফিস ইসমাম তাশিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফি তরফদার শুচি, জনসংযোগ সম্পাদক মুশফিকুল আলম সুপ্ত, অনুষ্ঠান ও কর্মশালা সম্পাদক নুসরাত জাহান, পাঠচক্র ও গবেষণা সম্পাদক মাহির সাফিন, তথ্য প্রযুক্তি সম্পাদক প্রকৃতি আশেক, সাংস্কৃতিক সম্পাদক এবং কার্যনির্বাহী সদস্য, বাঁধন বণিক ও আফিয়া মোবাশশিরা।

নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে উপস্থতি ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি দেবাশীষ বিশ্বাস পাভেল ও প্রতিষ্ঠাকালীন সদস্য অংকুর রায়। এছাড়াও উপস্থিত ছিলেন পূর্ববর্তী কমিটির সভাপতি মেহেদী হাসান, সহ-সভাপতি আসিফ ইকবাল ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির অর্পণসহ অন্য সদস্যরা। 

আগামী এক বছর নবনির্বাচিত এ কার্যনির্বাহী পরিষদ দায়িত্ব পালন করবে এবং সুস্থ ও স্বাধীন ধারার চলচ্চিত্র চর্চা, চলচ্চিত্র সংসদ আন্দোলনকে বেগবান করার লক্ষ্যে ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে জাতীয় পর্যায়ে সমুন্নত রাখতে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন নতুন নেতারা।

সৌদিপ/মাহি 

সর্বশেষ