ঢাকা     শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯ ||  ১৭ শাওয়াল ১৪৪৩

নজরুল বিশ্ববিদ্যালয়ে সেভ দ্য টুমরো’র কমিটি ঘোষণা 

আশিকুর রহমান, নজরুল বিশ্ববিদ্যালয় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ২৫ জানুয়ারি ২০২২  
নজরুল বিশ্ববিদ্যালয়ে সেভ দ্য টুমরো’র কমিটি ঘোষণা 

স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ দ্য টুমরো’র জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সংগঠনের কেন্দ্রীয় পরিচালক শরীফ ওবায়দুল্লাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

ওয়ালিদ নিহাদকে সভাপতি ও আশিক আল মাহমুদকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আতকিয়া মায়মুনা অনিমা ও জিসান সাফি মোস্তাসফি, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবা খানম সাদিয়া ও আশিকুর রহমান। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন আবির আল সাদ ও শাহরিয়ার কবির মাহিম। 

দপ্তর সম্পাদক সুমাইয়া শারমিন শিমু, উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ আবু জিহাদ, অর্থ সম্পাদক ফাতেমা জামান সুকন্যা, উপ-অর্থ সম্পাদক আনসাফ আল আরাফ আদিত্য, প্রচার সম্পাদক প্রতাপ বর্মন, উপ-প্রচার সম্পাদক আসলাম বিন ফিরোজ, সমাজসেবা বিষয়ক সম্পাদক উদয় সাহা, পরিবেশ বিষয়ক সম্পাদক জামিউল হাসান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রেজওয়ানা হিমি, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক উপমা নকরেক ঋতু, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আল আমিন ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আবু ইসহাক অনিক। 

এছাড়াও সহ-সম্পাদক পদে রয়েছেন রাইজুন নাহার, নিশাত কবির লিজা, সামিয়া জামান, জেফরীন নাহার তন্বী ও খাইরুল ইসলাম জাওয়াদ।

প্রসঙ্গত, স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্য টুমরো’র কার্যক্রমের মধ্যে রয়েছে বিভিন্ন সচেতনতামূলক ক্যাম্পেইন, সুবিধাবঞ্চিত শিশুদের জন্য স্কুল, পাঠচক্র, দরিদ্র এবং মেধাবী স্টুডেন্টদের জন্য কোচিং, পথবাসীদের জীবনমান উন্নয়ন, ব্লাড ডোনেশন, পাঠাগার ও বৃক্ষ রোপণ কর্মসূচি। ইতোমধ্যে স্বেচ্ছাসেবী সংগঠনটির বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন জেলায় সংগঠনটির কার্যক্রম চলমান রয়েছে।

/মাহি/

সর্বশেষ

পাঠকপ্রিয়