Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের মেয়াদ বাড়লো

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ২৫ ফেব্রুয়ারি ২০২১  
পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের মেয়াদ বাড়লো

নানা অনিয়মের পর আর্থিক সংকটে পড়ে বন্ধ হয়ে গেছে পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড। এ অবস্থায় কোম্পানির শেয়ার লেনদেন বন্ধ করে দেয় স্টক এক্সচেঞ্জ।  লেনদেন বন্ধের মেয়াদ এবার ৩৪ দফায় বাড়ালো ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পর্ষদ। 

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, এবার লেনদেন আরও ১৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ডিএসই পর্ষদ।  আগামীকাল ২৬ ফেব্রুয়ারি  থেকে ১৫ দিন কোম্পানির লেনদেন বন্ধ থাকবে।

এর আগে আরও ৩৩ দফা কোম্পানির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ বাড়ানো হয়েছিল। কোম্পানির শেয়ার প্রথম দফায় ২০১৯ সালের ১৩ থেকে ২৭ আগস্ট পর্যন্ত  লেনদেন বন্ধ রাখা হয়েছিল।  এরপর দ্বিতীয় দফায় একই বছরের ২৮ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত, তৃতীয় দফায় ১২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, চতুর্থ দফায় ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত, পঞ্চম দফায় ১৩ অক্টোবর থেকে থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, ষষ্ঠ দফায় ২৮ অক্টোবর থেকে থেকে ১১ নভেম্বর, সপ্তম দফায় ১১ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত, অষ্টম দফায় ২৬ নভেম্বর থেকে থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত, নবম দফায় ১১ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত।

দশম দফায় ২৬ ডিসেম্বর থেকে থেকে ২০২০ সালের ৯ জানুয়ারি পর্যন্ত, একাদশতম দফায় ১২ জানুয়ারি থেকে থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত, ১২তম দফায় ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৩তম দফায় ১২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৪তম দফায় ২৭ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত, ১৫তম দফায় ১৩ মার্চ থেকে ২৫ মার্চ, ১৬তম দফায় ৩১ মে থেকে ১৪ জুন পর্যন্ত, ১৭তম দফায় ১৫ জুন থেকে ২৯ জুন পর্যন্ত, ১৮তম দফায় ৩০ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত, ১৯তম দফায় ১৫ জুলাই থেকে ২০ জুলাই পর্যন্ত, ২০তম দফায় ৩০ জুলাই থেকে ১৩ আগস্ট পর্যন্ত, ২১তম দফায় ১৪ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত।

২২তম বারে ২৯ আগস্ট থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত, ২৩তম বারে ১৩ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত, ২৪তম বারে ২৮ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত, ২৫তম বারে ১৩ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, ২৬তম বারে ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর পর্যন্ত, ২৭তম দফায় ১২ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর্যন্ত, ২৮তম দফায় ২৭ নভেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত, ২৯ তম দফায় ১৩ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত, ৩০ তম দফায় ২৮ ডিসেম্বর থেকে ১১ জানুয়ারি পর্যন্ত, ৩১ তম দফায় ১২ জানুয়ারি থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত এবং ৩২ দফায় ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত, ৩৩ দফায় ১১ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত কোম্পানির শেয়ার লেনদেন বন্ধ ছিল।

নাজমুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়