ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

পুরানা পল্টন শাখায় রূপালী ব্যাংকের ইসলামিক ব্যাংকিং উইন্ডো চালু

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ৬ মার্চ ২০২৪  
পুরানা পল্টন শাখায় রূপালী ব্যাংকের ইসলামিক ব্যাংকিং উইন্ডো চালু

প্রচলিত ব্যাংকিং এর পাশাপাশি শরিয়াহ্ভিত্তিক ইসলামিক ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক পিএলসি। সারাদেশে ইসলামিক ব্যাংকিং কার্যক্রম চালু করার অংশ হিসেবে রাজধানীর পুরানা পল্টন কর্পোরেট শাখায় এ কার্যক্রম চালু করেছে ব্যাংকটি।

ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর  ইসলামিক ব্যাংকিং উইন্ডো কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক বলেন, গ্রাহকদের ব্যাপক আগ্রহের কারণে অচিরেই রূপালী ব্যাংক সারাদেশে ইসলামিক ব্যাংকিং সেবা প্রদান করবে। ইতোমধ্যে আমরা রূপালী সদন কর্পোরেট শাখা ঢাকায় এ কার্যক্রম চালু করেছি এবং আজ থেকে পুরানা পল্টন কর্পোরেট শাখা থেকেও আমাদের গ্রাহকরা এই সেবা নিতে পারবেন।

অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, প্রচলিত ব্যাংকিং এর পাশাপাশি ইসলামিক ব্যাংকিং সেবাকে জনগণের  দোরগোড়ায় পৌঁছে দিতে চাই। এজন্য রূপালী ব্যাংক প্রযুক্তিভিত্তিক বিভিন্ন পণ্য নিয়ে গ্রাহককে সেবা দিবে।

এমডি আরও বলেন, গত বছর রূপালী ব্যাংক ৭গুণ মুনাফার প্রবৃদ্ধি নিয়ে সকল সূচকে সবার শীর্ষে ছিল।

এ সময় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার, হাসান তানভীর ও কাজী আবদুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের মহাব্যবস্থাপক ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মো. মঈন উদ্দিন মাসুদ,  মো. নোমান মিয়া , তানভীর হাসনাইন মঈন ও এস.এম দিদারুল ইসলাম এবং পুরানা পল্টন কর্পোরেট শাখার শাখা ব্যবস্থাপকসহ ব্যাংকের কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।

/সুমন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়