Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

বেক্সিমকো সিনথেটিকসের লেনদেন বন্ধের মেয়াদ বাড়লো ১৬ দফা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ৫ মে ২০২১  
বেক্সিমকো সিনথেটিকসের লেনদেন বন্ধের মেয়াদ বাড়লো ১৬ দফা

শেয়ারবাজারে ওষুধ ও রসায়ন খাতে তালিকাভুক্ত কোম্পানি বেক্সিমকো সিনথেটিকসের শেয়ারের লেনদেন বন্ধের মেয়াদ আরও এক দফা বাড়ানো হয়েছে। এ নিয়ে কোম্পানির লেনদেন ১৬ দফা বাড়ানো হলো।  ফলে কোম্পানির শেয়ারের লেনদেন আরও ১৫ দিন বন্ধ থাকবে।

বুধবার (৫ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, ঢাকা স্টক এক্সচেঞ্জের পরিচালনা পর্ষদ কোম্পানির শেয়ারের লেনদেন আরও ১৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। সে হিসেবে ৬ মে থেকে ২০ মে পর্যন্ত কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ থাকবে।

এর আগে ১৫ দফা কোম্পানির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ বাড়ানো হয়। এর মধ্যে প্রথম দফায় ২০২০ সালের ৭ থেকে ২১ সেপ্টেম্বর, দ্বিতীয় দফায় ২২ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর, তৃতীয় দফায় ৮ থেকে ২২ অক্টোবর, চতুর্থ দফায় ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর, পঞ্চম দফায় ২২ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর, ষষ্ঠ দফায় ৭ থেকে ২১ ডিসেম্বর, সপ্তম দফায় ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি, অষ্টম দফায় ৬ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি, নবম দফায় ২১ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি, দশম দফায় ৫ ফেব্রুয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারি, ১১তম দফায় ২০ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ, ১২তম দফায় ৭ থেকে ২১ মার্চ, ১৩ দফায় ২২ মার্চ থেকে ৫ এপ্রিল, ১৪ দফায় ৬ থেকে ২০ এপ্রিল এবং ১৫ দফায় ২১ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত কোম্পানির লেনদেন বন্ধ ছিল।

ঢাকা/এনটি/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়